চাঁদ ও প্রেম
- মোকসেদুল ইসলাম - অদ্ভুত মানুষগুলো ২৭-০৪-২০২৪

চল ঝুল বারান্দায় গিয়ে ‍দু’জনে বসে ভাগাভাগি করে
অবাক করা রাতে ঘোমটা টানা চাঁদের জ্যোৎস্না গিলে খাই।
বিষাদের নামতা ভুলে মনের সফেদ জমিনে চাষ করি নির্জন রাতের ভালোবাসা।
চল দুরন্ত রাতে জ্যোৎস্না ভেজা পৃথিবীতে সাঁতার কাটি অবলীলায়
হলুদ চাঁদের আলোর বৃত্তে চুমু খেয়ে বন্য হই।
সোনালী ফ্রেমে বাঁধানো দীর্ঘদিনের স্বপ্নগুলো সত্যি হওয়ার আশায় এবার সারি বেঁধে দাঁড়ায়
মাদলের ছন্দে সুদূর অতীতের পটভুমি যেন থমকে যায়।
এসো হিমশীতল নির্মল জ্যোৎস্নার বন্যায় নিঃশব্দে ভেসে যাই
তোমার শুকিয়ে যাওয়া তৃষ্ণার্ত ঠোঁটে চাঁদের রেখা একেঁ দেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।